শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

ফেনী পৌর-উন্নয়ন কাজের উদ্বোধন

ফেনী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০১৮, ১২:০১ এএম

ফেনী পৌরসভার প্যানেল মেয়র ও ১৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর নজরুল ইসলাম স্বপন মিয়াজী বলেছেন, ফেনী পৌরসভার ১৩ নম্বর ওয়ার্ডে যে উন্নয়ন কর্মকান্ড হয়েছে তা অন্য কোনো ওয়ার্ডে হয়নি। এখানে অর্ধ কোটি টাকার উন্নয়ন কাজ চলমান রয়েছে। বিজয় সিংহ দীঘির চারপাশের সৌন্দয্য বর্ধন করে পর্যটন শিল্পের আওতায় নিতে চাই। এ জন্য সংশ্লিষ্ট দপ্তরে যোগাযোগ চলছে। আমি চাই আমার এলাকার উন্নয়ন। আমি এলাকার উন্নয়নে সব সময় আপনাদের পাশে আছি ও থাকবো। যতদিন বেঁচে আছি মানুষের কল্যাণে কাজ করে যাব।
এ ছাড়া প্রধান অতিথি তার বক্তব্যে চাঁড়িপুর বড়বাড়ির পুকুরের ঘাটলা, লাইটিং, ফুল বাগান, মসজিদের অযুখানা নির্মাণ ও এলাকার সামগ্রিক উন্নয়নের প্রতিশ্রুতি দেন। গতকাল সকালে চাঁড়িপুর বড়বাড়ি মসজিদ প্রাঙ্গনে আয়োজিত রাস্তা ড্রেন ও বিদ্যুত লাইন উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
হাজী মো. আবু তৈয়বের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ফেনী পৌর কৃষক লীগের সহ-সভাপতি আবদুল মতিন মাস্টার, আবদুল জাব্বার মাস্টার ও ব্যবসায়ী ওমর ফারুক। বাংলাদেশ মানবাধিকার কমিশন ফেনী শাখার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাঈন উদ্দিন সুমনের সঞ্চালনায় বক্তব্য রাখেন ব্যবসায়ী কামাল হোসেন, প্রবাসী আবদুল হক হকসাব, মো. ফরিদ, হাজী সাহাব উদ্দিন ও ছাত্রলীগ নেতা দাউদুল ইসলাম মিনার প্রমুখ। এ সময় এলাকার বিভিন্ন শ্রেণি পেশার গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। শুরুতে ফলক উম্মোচন ও ফিতা কেটে বড় বাড়ি রাস্তা, ড্রেন ও বিদ্যুত লাইনের উদ্বোধন করেন প্রধান অতিথিসহ অন্যন্য অতিথিবৃন্দ। অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন ফেনী সার্কিট হাউজ জামে মসজিদের পেশ ইমাম মাওলানা মো. ইব্রাহিম।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন