শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

লক্ষীপুরে এলাকাবাসীর নামে চোরের মামলা!

লক্ষীপুর আঞ্চলিক অফিস | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০১৮, ১২:০৪ এএম

লক্ষীপুরে চোর ধরা পড়ে স্থানীয় ইউপি মেম্বার আওয়ামী লীগনেতার সহযোগীতায় উদ্ধার হয়ে উল্টা এলাকাবাসীর বিরুদ্ধে মামলা দায়ের করেছে ওই এলাকার পেশাদার চোর মিন্টু ওরপে মিন্টু চোরা। ঘটনাটি ঘটেছে লক্ষীপুর সদর উপজেলা দত্তপাড়া ইউনিয়নের করইতলা গ্রামে।

গতকাল বৃহস্পবিার সরজমিনে গেলে স্থানীয় এলাকাবাসী জানায়, পেশাদার চোর মিন্টু ওরপে মিন্টু চোরা মোবাইল চুরির সময় হাতেনাতে ধরা পড়ার পর তা জানতে চাওয়াই ছিল ভুক্তভোগীদের অপরাধ। মোবাইল চুরিতে বাঁধা দেয়ায় স্থানীয়দের বিরুদ্ধে আদালতে মামলা করেন চোর। আর ওই মামলার সাক্ষী হন স্থানীয় ইউপি মেম্বার ও করইতলা ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম কবির বাচ্চু। বিষয়টি জানাজানি হলে ওই এলাকার মানুষের মধ্যে চরম ক্ষোভের সৃষ্টি হয়।

এছাড়াও মিন্টু চোরার অত্যাচারে অতিষ্ঠ হয়ে পড়েছে স্থানীয়রা। একাধিকবার মোবাইল চুরির ঘটনার সাথে জড়িত সে। বেশ কয়েকবার ধরা পড়ার পর অনেকের মোবাইলও উদ্ধার হয়েছে তার কাছ থেকে। এসব ঘটনার পরোক্ষভাবে সহযোগিতা করছেন স্থানীয় মেম্বার ও আওয়ামী লীগ নেতা গোলাম কবির বাচ্চু। এমনটি অভিযোগ স্থানীয়দের।

স্থানীয়রা আরো জানান, মিন্টু একজন পেশাদার চোর। তার এমন আচারণে অতিষ্ঠ সবাই। এর আগে কয়েকবার তাকে মোবাইল চুরির সময় আটক করা হয়। এবং ৫টি মোবাইল উদ্ধার করা হয়। কিন্তু স্থানীয় ইউপি মেম্বার গোলাম কবির বাচ্চুর শেল্টারের কারণে মিন্টু চোরের বিরুদ্ধে কেউ কোন প্রতিবাদ করতে পারেনা। এ বিষয়ে পুলিশ প্রশাসন সঠিক তদন্ত করে চোরের বিরুদ্ধে আইন গত ব্যাবস্থা নিবেন এমনটাই দাবী এলাকবাসীর।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন