রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

কেরানীগঞ্জে বিএনপি প্রার্থীর গণসংযোগ

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

কেরানীগঞ্জে ঢাকা-২ আসনে বিএনপির প্রার্থী ব্যাস্টিার ইরফান ইবনে আমান অমি গনসংযোগ করেছেন। দলীয় প্রতীক পাওয়ার পর গতকাল মঙ্গলবার সকাল ৯টায় আনুষ্ঠানিকভাবে তিনি এই গনসংযোগে নামেন। বছিলা সেতুর ঘাটারচর এলাকা থেকে এই গনসংযোগ শুরু করা হয়। এসময় শতশত নেতাকর্মীরা তার সাথে গনসংযোগে যোগ দেন। নেতা-কর্মীদের বিভিন্ন স্লোগানে এলাকা মুখরিত হয়ে উঠে। বিএনপির তরুন প্রার্থী আমান উল্লাহ আমানের ছেলে ব্যারিস্টার ইরফান ইবনে আমান অমিকে এক নজর দেখার জন্য রাস্তার দু’পাশে শতশত নারী-পুরুষ দাঁড়িয়ে থাকে এবং তাকে হাত নাড়িয়ে শুভেচ্ছা জানায়।
এসময় তিনি তার বাবা আমান উল্লাহ আমানের বিভন্ন উন্নয়ন কর্মকান্ডের কথা তুলে ধরে সাধারন মানুষসহ সবার কাছে ধানের শীষে ভোট চান এবং লিফলেট বিতরন করেন। গনসংযেগ চলাকালে আটি জয়নগর চৌরাস্তা এলাকায় তিনি এক সংক্ষিপ্ত পথসভায় বক্তব্য দেন।
এসময় তিনি বলেন, ধানের শীষে ভোট দিলে বেগম খালেদা জিয়া কারাগার থেকে মুক্তি পাবেন। দেশে গনতন্ত্র ফিরে আসবে। দেশে সুশাসন প্রতিষ্ঠিত হবে। মানুষ কথার বলার অধিকার ফিরে পাবে। তিনি আরো বলেন, আমার বাবাই বুড়িগঙ্গা নদীর উপর বছিল সেতু , বাবু বাজার ও ইটাভাড়া সেতু নির্মান করেন। তিনি হলেন আধুনিক কেরানীগঞ্জের রুপকার। আমি নির্বাচিত হলে আমার বাবার অসমাপ্ত কাজগুলো আমি সমাপ্ত করব।
কেরানীগঞ্জ মডেল থানা বিএনপির সভাপতি মনির হোসেন মিনু বলেন, আমরা বিগত ১০বছরে পুলিশি বাঁধার কারনে খোলামেলা পরিবেশে কোন রাজনৈতিক কর্মসুচি পালন করতে পারি নাই। আজকে গনসংযোগ করার সুযোগ পেয়ে সতস্ফুর্তভাবে মানুষের ঢল নেমে গেছে। গনসংযোগটি বছিলা সেতুর ঘাটারচর থেকে শুরু হয়ে আটি জয়নগর, আটি বাজার,শিকারিটোলা, খোলামোড়া ও কোনাখোলা হয়ে রোহিতপুর গিয়ে শেষ হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন