শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

সরকার বিএনপিকে নির্বাচন থেকে সরাতে হামলা চালাচ্ছে

সাংবাদিকদের ড. মঈন খান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০১৮, ১২:৪৩ এএম

সরকার আদম আলী, নরসিদী থেকে : বিএনপির স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী ড. আবদুল মঈন খান বলেছেন, ধানের শীষের গণজোয়ার দেখে সরকার দিশেহারা হয়ে পড়েছে। একদলীয় একচেটিয়া নির্বাচন করে ক্ষমতায় যেতে ব্যর্থ হয়ে আওয়ামী লীগ এখন বিএনপিকে নির্বাচনে মাঠ থেকে সরাবার ষড়যন্ত্র করছে। তারা বিএনপি প্রার্থী ও ভোট কর্মীদের ওপর হামলা চালিয়ে ভীতির সঞ্চার করে নির্বাচনী মাঠ একচেটিয়া দখলে নেয়ার অপচেষ্টা চালাচ্ছে। তিনি অত্যন্ত দৃঢ় তার সাথে বলেন হামলা চালিয়ে গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলন থেকে বিএনপিকে সরানো যাবে না। সহনশীলতার সাথে পরিস্থিতি মোকাবেলা করে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া মুক্তি এবং দলের ভাইস চেয়ারম্যান তারেক জিয়াকে দেশে ফিরিয়ে আনার আন্দোলনকে এগিয়ে নিয়ে যেতে হবে। তিনি গতকাল বুধবার সকালে পলাশের চরনগরদী গয়েশপুর বাড়ার চর পাঁচবাগ ও উত্তর চন্দন এলাকায় নির্বাচনী প্রচারণার সময় সাংবাদিকদের এসব কথা বলেন।
এ সময় তার সাথে ছিলেন পলাশ থানা বিএনপি সভাপতি এরফান আলী সাধারণ সম্পাদক প্রফেসর সাইফুল হক যুবদলের সভাপতি নিসার খান, ছাত্রদলের সভাপতি মোস্তাক আহমেদ সাধারণ সম্পাদক রতন সাংগঠনিক সম্পাদক মাসুদ খান প্রমূখ।
এদিকে মঙ্গলবার ডক্টর মঈন খান তার মরহুম পিতা সাবেক খাদ্যমন্ত্রী মরহুম আব্দুল মোমেন খান মাতার কবর জিয়ারতের মাধ্যমে নির্বাচনী প্রচারণা শুরু করেন। পরে তিনি নরসিংদী সদর উপজেলার ভূইয়ম বেলাবো গ্রামে নির্বাচনী গণসংযোগে গেলে আওয়ামী লীগ ও যুবলীগের উশৃংখল কর্মীরা ডক্টর মঈন খানের গাড়িবহরে হামলা চালায়। তারা ডক্টর খানের গাড়ির সামনে থাকা মোটরসাইকেল আরোহীদের উপর লোহার রড ও লাঠিসোটা নিয়ে হামলা চালিয়ে ১৮টি মোটরসাইকেল ভাঙচুর করে। চারটি মোটর সাইকেল জোরপূর্বক ছিনিয়ে নিয়ে যায়। আওয়ামী লীগ ও যুবলীগের হামলায় সে সময় বিএনপির ১৫ জন ভোট কর্মী আহত হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
রিপন ১৩ ডিসেম্বর, ২০১৮, ৩:৫৮ পিএম says : 0
কী আর করবে! ইঞ্জিনছাড়া নৌকায় আজকাল ছাগলেও চড়তে চায় না। তাইতেই তো বিএনপি কর্মীদের কাছ থেকে মোটর সাইকেল হাওলাত নিলো। ওরে বিএনপির ভায়েরা, সামনে থেকে মোটরসাইকেলে পটকা বেঁধে রাখিস, রিমোট কন্ট্রোল টিপে দিবি। ধাঁ করে বদমাশগুলো পশ্চাদ্দেশ-ফাটা হয়ে পড়বে গিয়ে ওদের গুরু মহাবদমাশের ঘাড়ে।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন