শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

গ্রহণযোগ্য নির্বাচন না হলে দেশ বিপর্যয়ের মুখে পড়বে

আল্লামা শাহ আতাউল্লাহ

কুমিল্লা উত্তর সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

বাংলাদেশ খেলাফত আন্দোলনের আমীর আল্লামা শাহ আতাউল্লাহ হাফেজ্জী বলেছেন, দেশের জনগণের বহু দিনের প্রত্যাশা একটি অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন। যে কোন মূল্যে সুষ্ঠু নির্বাচন করতে হবে অন্যথায় দেশ বিপর্যয়ের মুখে পড়বে।
তিনি আরো বলেন, খেলাফত পদ্ধতির শাসন প্রতিষ্ঠায় সকলকে ঐক্যবদ্ধ হতে হবে। শান্তি প্রতিষ্ঠায় দেশে ইসলামী হুকুমতের বিকল্প নেই। গতকাল কুমিল্লা-১ মেঘনা দাউদকান্দি আসনের প্রার্থী মুফতি সুলতান মহিউদ্দীনের নির্বাচনী জনসভায় প্রধান অতিথির ভাষণে তিনি এসব কথা বলেন।

আসনের প্রার্থী মুফতি সুলতান মহিউদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরো বক্তব্য রাখেন, মাওলানা সাইফুল ইসলাম সুনামগঞ্জী, শায়খুল হাদিস হাসান ফারুক, মাওলানা আব্দুল লাতিফ, মাওলানা ওমর ফারুক, মাওলানা জাকির বিল্লাহ, হাফেজ হাসিবুল হাসান প্রমুখ।
সভাপতির ভাষণে মুফতি সুলতান মহিউদ্দীন বলেন, পুরো দেশবাসীর প্রত্যাশা একটি অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন। সরকার ও নির্বাচন কমিশন প্রধানকে যেকোন মূল্যে সুষ্ঠু নির্বাচনের পরিবেশ করতে হবে। মেঘনা-দাউদকান্দির উন্নয়নে সৎ আল্লাহভীরু খেলাফত আন্দোলনের প্রার্থীকে বিজয়ী করার জন্য তিনি সকলকে আহবান জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন