শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

লোহাগাড়ায় ধানের শীষ এজেন্টকে কেন্দ্রে ঢুকতে না দেয়ার অভিযোগ

লোহাগাড়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

লোহাগাড়ার ৯ ইউনিয়নের প্রায় ৮০ শতাংশ্ন কেন্দ্রে ধানের শীষের এজেন্ট ঢুকতে না দেয়ার অভিযোগ উঠেছে। কেন্দ্রে আসতে দেয়া হচ্ছে না ভোটারদের। সকাল সাড়ে সাতটায় কেন্দ্রের সামনে ফাঁকাগুলি ছোঁড়ে ও লাঠি হাতে ভোটারদের তাড়া করার ঘটনা ঘটেছে। এসব কাজে নৌকার সমর্থকদের সাথে পুলিশকেও ভূমিকা রাখতে দেখা যায়। নৌকার সমর্থকদের পক্ষ থেকে বলা হচ্ছে, ‘গতরাতেই তোমাদের ভোট দেয়া হয়ে গেছে।

তোমরা এখন বাড়ি ফিরে যাও।’ বাধার মুখেও কিছু ভোটার লাইনে যেতে চাইলে তাদের উপর হামলা করা হয়েছে। চুনতী ইউনিয়নের নারিশ্চা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নৌকার সমর্থকদের হামলায় তাওহিদুল ইসলাম ও মকছুদুর রহমান নামে দুইজন ধানের শীষের এজেন্ট আহত হয়েছে। কলাউজান ইউনিয়নের ইয়াকুব বজল বিদ্যালয় ও গৌর সুন্দর বিদ্যালয়েও সংঘর্ষের ঘটনা ঘটেছে।
এছাড়া লোহাগাড়া সদর ইউনিয়নের রশিদার পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, দিঘির পার সরকারি প্রাথমিক বিদ্যালয়, দক্ষিণ সুখছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়, আমিরাবাদ মাওলানাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, চুনতী, আমিরাবাদ, কলাউজানসহ বিভিন্ন কেন্দ্রে একই ধরনের চিত্র বিরাজ করছে।

এ ব্যাপারে দায়িত্বপ্রাপ্ত নির্বাহী ম্যাজিস্ট্রেট, সেনাবাহিনির কর্মকর্তা, বিজিবির কর্মকর্তাদের সহযেগিতা চাইলেও কোনো সাড়া পাওয়া যাচ্ছে না বলে জানিয়েছেন ধানের শীষ প্রতীকের প্রার্থীর চিফ এজেন্ট জাফর সাদেক। কোনো কোনো কেন্দ্রে পুলিশ নৌকার সমর্থকদেন চেয়েও বাড়াবাড়ি করছেন বলে জানিয়েছে সাধারণ ভোটাররা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন