মঙ্গলবার ০৬ ডিসেম্বর ২০২২, ২১ অগ্রহায়ণ ১৪২৯, ১১ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

পবিত্র আশুরা সংখ্যা

নারী কনস্টেবলের অশ্লীল ভিডিও ছড়িয়ে দেবার অভিযোগে মামলা

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ জুন, ২০২১, ১:৪৭ পিএম | আপডেট : ১:৪৯ পিএম, ৪ জুন, ২০২১

নারী কনস্টেবলের গোপন ভিডিও ছড়িয়ে দেয়ার অভিযোগে যুবকের বিরুদ্ধে মামলা সামাজিক যোগাযোগ মাধ্যম হোয়াটস এ্যাপ এ গ্রুপ খুলে এক নারী কনস্টেবলের অশ্লীল ভিডিও ছড়িয়ে দেয়ার অভিযোগে হৃদয় খান নামে এক যুবকের বিরুদ্ধে মামলা হয়েছে।
নারায়ণগঞ্জের ফতুল্লা মডেল থানায় বৃহস্পতিবার রাতে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন ওই নারী পুলিশ সদস্য। নারায়ণগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম মামলার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মামলার পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।
মামলার এজহারে বলা হয়েছে, ওই নারী পুলিশ সদস্য নারায়ণগঞ্জের চাঁনমারী এলাকার বাসিন্দা। তিনি কক্সবাজার জেলা পুলিশ লাইনসে এসএএফ শাখা কনস্টেবল হিসেবে কর্মরত আছেন। অভিযুক্ত যুবক হৃদয় খানের বাড়ী ঢাকার মগবাজার এলাকায়। হৃদয় ওই নারীর আত্মীয় এবং তাদের মধ্যে একটি প্রেমের সম্পর্ক ছিল। সেই সুবাদে সামাজিক যোগাযোগ মাধ্যম হোয়াটস এ্যাপে হৃদয়ের সাথে নিয়মিত ভিডিও কলে যোগাযোগ হতো তার।
হৃদয় খান তাকে বিয়ের কথা বলে। তার সাথে বিভিন্ন কথা বলাসহ বিভিন্ন অশ্লীল ভিডিও আদান-প্রদান হয়। যা হৃদয় তার মোবাইল ফোনে সংরক্ষণ করে রাখে।
এজহারে ওই নারী আরও বলেন, হৃদয় তার অজান্তে তার সাথে কাটানো একান্ত সময়ের কিছু ঘনিষ্ট মুহুর্তের ভিডিও ধারণ করেছিল, পরে যখন হৃদয়ের সাথে তার সম্পর্কের টানা পোড়নে শুরু হয় তখন হৃদয় তার জি-মেইল এর কন্ট্রোল নিয়ে সেখান থেকে মোবাইল ফোনের যাবতীয় নম্বর ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকের তথ্য সংগ্রহ করে।
পরবর্তীতে হৃদয় কৌশলে বিভিন্ন পুলিশ সদস্যদের মোবাইল নম্বর দিয়ে বিডি পুলিশ নামের একটি হোটস এ্যাপ গ্রুপ খুলে। তিনি উল্লেখ করেন, গত ২ জুন ছুটি পেয়ে নারায়ণগঞ্জের বাড়ীতে আসি এরপর বৃহস্পতিবার সকাল ৯টায় হোয়াটস এ্যাপ চালু করে দেখি বিডি পুলিশ নামক হোয়াটস এ্যাপ গ্রুপে হৃদয় গোপন ও অশ্লীল ভিডিও ছড়িয়ে দিয়েছে। মামলার বিষয়ে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান জানান, মামলা হয়েছে। বিষয়টি উধ্বতন কতৃপক্ষ দেখছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন